RR Vs RCB Score LIVE Updates Rajasthan Royals Vs Royal Challengers Bangalore IPL 2022 LIVE Streaming Ball by Ball Commentary

0

[ad_1]

মুম্বই: ২ টো দলই আইপিএলের (IPL) অন্যতম শক্তিশালী দল। একটি দল টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবারের চ্যাম্পিয়ন। দ্বিতীয় দলটি এখনও পর্যন্ত আইপিএল ট্রফি জয়ের স্বাদ পায়নি। এই পরিস্থিতিতে আগামী আজ পরস্পর মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royals Challengers Bangalore) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ২০০৮ সালে প্রয়াত শেন ওয়ার্নের নেতৃত্বে প্রথম ও একমাত্র আইপিএল ট্রফি ঘরে তুলেছিল রাজস্থান। কিন্তু আরসিবি এখনও পর্যন্ত একবারও টুর্নামেন্টে জয় হাসিল করতে পারেনি। প্রতিবারই টুর্নামেন্টের অন্যতম ফেভারিট হিসেবে মাঠে নামলেও শেষ পর্যন্ত ট্রফি জেতা হয়নি আরসিবির। চলতি মরসুমের আগে বিরাট কোহলি আরসিবির নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন। এরপর ফাফ ডু প্লেসি অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন এবার। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছে তারা আগের ম্য়াচেই। যদিও নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে হারতে হয় আরসিবিকে। রাজস্থান তাদের প্রথম ২ ম্যাচেই জয় ছিনিয়ে নিয়েছিল।

দলের মুখোমুখি মহারণ

মোট ম্যাচ: ২৪

আরসিবি জয়ী: ১২

শেষ ৫ ম্যাচের ফলাফল: ৪ বার আরসিবি জয় ছিনিয়ে নিয়েছে

আইপিএল ২০২১এ: ২ ম্যাচে খেলে ২ ম্যাচেই আরসিবি জয় ছিনিয়ে নিয়েছিল

রাজস্থান রয়্যালস

সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান শিবিরকে এবার ভীষণ শক্তিশালী মনে হচ্ছে। শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাজস্থানের হয়ে জস বাটলার সেঞ্চুরি হাঁকিয়েছে। ব্য়াটিং ডিপার্টমেন্টে সঞ্জু স্যামসন নিজেও দুর্দান্ত ফর্মে রয়েছেন। 

মুম্বই ম্যাচে জয়ের নায়ক জস বাটলার। প্রতিপক্ষ বোলিং আক্রমণে যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) মতো বিশ্বের অন্যতম সেরা বোলার। রোহিত শর্মার (Rohit Sharma) মতো ধুরন্ধর অধিনায়ক। সর্বোপরি, পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। কিন্তু বিপক্ষকে কার্যত সাধারণের পর্যায়ে নামিয়ে আনলেন জস বাটলার (Jos Buttler)। ঝকঝকে সেঞ্চুরি করলেন। মাত্র ৬৬ বলে। এটাই এবারের আইপিএলের (IPL) প্রথম সেঞ্চুরি। ইনিংস ওপেন করতে নেমে ৬৮ বলে ১০০ রান করে আউট হলেন বাটলার। শেষ পর্যন্ত বুমরার বলেই আউট হন। তবে তার আগে যা ক্ষতি করার করে দিয়েছেন বাটলার। মুম্বইয়ের বিরুদ্ধে রানের পাহাড় গড়ে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তোলে ১৯৩/৮। জবাবে ব্য়াট করতে নেমে ১৭০ রানে শেষ হয় মুম্বইয়ের ইনিংস।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

উল্টোদিকে নিজেদের এবারের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে হারের সম্মুখীন হতে হয়েছিল ফাফ ডু প্লেসির নেতৃত্বাধীন দলকে। ২০৫ রান বোর্ডে তুলেও হারতে হয় তাদের। তবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল তারা।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here