Shoaib Akhtar Pakistan Fast Bowler Names Player Who Should Have Played More Games For India

0

[ad_1]

মুম্বই: ভারতীয় ক্রিকেট ও ভারতীয় ক্রিকেটারদের নিয়ে মাঝে মাঝেই নিজের বক্তব্য জনসমক্ষে তুলে ধরেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। পাকিস্তানের প্রাক্তন তারকা পেসার চোখ রাখছেন আইপিএলেও (IPL)। আর সেখানেই সঞ্জু স্যামসনের ব্যাটিং দেখে মজেছেন শোয়েব। গত অগাস্ট থেকে ভারতীয় দলের জার্সিতে একাধিক নতুন প্লেয়ারের অভিষেক হয়েছে। যার সংখ্যা গুনে শেষ করা যাবে না। আইপিএলে পারফর্ম করেই অনেকের জাতীয় দলের দরজা খুলে গিয়েছে। রুতুরাজ গায়কোয়াড, আবেশ খান, হর্ষল পটেল, টি নটরাজন সহ অনেক নতুন মুখ জাতীয় দলের সুযোগেই নজর কেড়েছেন। তবে শোয়েব আখতার মনে করেন যে সঞ্জু স্যামসনের আরও বেশি করে জাতীয় দলে সুযোগ পাওয়া উচিত।

এক সাক্ষাৎকারে শোয়েব বলেন, ”আমার মনে হয় সঞ্জু স্যামসনের ভারতের জার্সিতে আরও বেশি করে সুযোগ পাওয়া উচিত। দুর্ভাগ্যবসত এখনও পর্যন্ত জাতীয় দলের জার্সিতে নিজের জায়কা পাকা করতে পারেনি স্যামসন। কিন্তু ও একজন অসাধারণ প্রতিভা।

ভারতের জার্সিতে সঞ্জু স্যামসন

২০১৫ সালে প্রথমবার ভারতীয় দলের জার্সিতে সুযোগ পেয়েছিলেন সঞ্জু স্যামসন। সেই সময় থেকে এখনও পর্যন্ত ১৪টি ম্যাচে দেশের হয়ে খেলেছেন স্যামসন। তার মধ্যে ১৩টি টি-টোয়েন্টি ও ১টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন কেরলের এই উইকেট কিপার ব্যাটার।

কোহলির নেতৃত্বের বিশ্লেষণ শোয়েবের

 

বিরাট কোহলিকে অধিনায়ক হিসাবে বেশ হতভাগ্য মনে হয়েছে শোয়েব আখতারের। পাকিস্তানের ফাস্টবোলার জানিয়েছেন, ভাগ্য সুপ্রসন্ন নয় বলেই অধিনায়ক কোহলি বড় কোনও ট্রফি জেতেননি।

আইপিএল শুরু হওয়ার আগে আরসিবি-র নেতৃত্ব ছেড়েছিলেন বিরাট। তাঁর পরিবর্তে নতুন অধিনায়ক করা হয়েছে ফাফ ডুপ্লেসিকে। আখতার বলেছেন, ‘ফাফ নিজের মতো করে নেতৃত্ব দেবে তবে আমি ওকে অধিনায়ক হিসাবে খুব একটা পছন্দ করি না কারণ, আমার মনে হয় ওর অধিনায়ক হিসাবে ওর মধ্যে বিশেষ কিছু নেই।’ এরপরই আখতার বলেছেন, ‘ভারত হোক বা আরসিবি, অধিনায়ক হিসাবে বিরাট খুব হতভাগ্য। নিজের সেরাটা দিয়েছে, কিন্তু সাফল্য পায়নি।’

 

 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here