Virender Sehwag Leads Reactions On Twitter As Pat Cummins Registers Joint-Fastest Fifty In IPL History

0

[ad_1]

পুণে: বিশ্বের অন্যতম সেরা একজন অলরাউন্ডার হিসেবেই মানা হয় তাঁকে। কিন্তু তা বলে এমন বিধ্বংসী ব্য়াটিং! যা দেখে গোটা ক্রিকেট বিশ্বের মতো তাজ্জব হয়ে গিয়েছেন বীরেন্দ্র সহবাগও। নিজের সময় প্রতিপক্ষের বোলিং আক্রমণ নিয়ে রীতিমতো ছেলেখেলা করতেন। একের পর এক বল আছড়ে ফেলতেন গ্যালারিতে। গতকাল মুম্বইয়ের বিরুদ্ধে প্যাট কামিন্সর ইনিংস দেখে নিজের প্রতিচ্ছবিই যেন দেখতে পাচ্ছিলেন নজফগড়ের নবাব। 

সহবাগের ট্যুইট

ম্যাচের শেষ বীরেন্দ্র সহবাগ ট্যুইট করেন তাঁর নিজস্ব মেজাজেই। ট্যুইটে বীরু লেখেন, ”একেবারে মুখের গ্রাস কেড়ে আনল। বলা ভাল বডা পাও কেড়ে আনল। প্য়াট কামিন্স, ক্লিন হিটিংয়ে অন্যতম সেরা ও বিধ্বংসী একটি ইনিংস, ১৫ বলে ৫৬।”

 

পাঠানের শুভেচ্ছা

ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানও শুভেচ্ছা জানান প্যাট কামিন্সকে। তিনি লেখেন, ”প্যাট কামিন্স আরও একবার নিজের জাত চেনালো, কেন তিনি এত গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার।”

কলকাতার জয়

বরাবরের শক্ত গাঁট মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হেলায় হারাল কেকেআর (KKR)। যে জয়ে ব্যাট হাতে নেতৃত্ব দিলেন অজি পেসার প্যাট কামিন্স। টিম সাউদিকে বাদ দিয়ে যাঁকে এদিন খেলায় কেকেআর। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট পড়ে গিয়েছে কেকেআরের। ফিরে গিয়েছেন ভয়ঙ্কর আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়াররা। মাঠে তখন মুম্বই বোলারদের দাপট। সেখান থেকে ১৪ বলে হাফসেঞ্চুরি কামিন্সের। আইপিএলের ইতিহাসে কে এল রাহুলের সঙ্গে যুগ্মভাবে দ্রুততম হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৫ বলে ৫৬ রানে অপরাজিত রইলেন অজি তারকা। তাঁর ইনিংসে ৪টি চার ও ৬টি ছক্কা। ৪১ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন বেঙ্কটেশ আইয়ার। ৪ ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে গেল কেকেআর

আরো পড়ুন: কলকাতা-মুম্বই ম্যাচ শেষে খারাপ খবর পেলেন এই ২ ক্রিকেটার



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here