Watch: ‘Just A Couple Of Legends Catching Up’ – Kohli, Dhoni Share Heartwarming Hug During IPL 2022 Practice Session

0

[ad_1]

মুম্বই: তাঁর কেউই এখন আর আইপিএলে কোনও দলের ক্যাপ্টেন নন। আগের মরসুমেই আরসিবির (Rcb) নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। আর গত বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। ২ জনেই অধিনায়ক হিসেবে প্রাক্তন এখন। ধোনি সরে দাঁড়াতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর পূর্বসূরিকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছিলেন। এবার অনুশীলনেও ২ জনকে বেশ খুনসুটি করতে দেখা গেল। 

শুক্রবার ডিওআই পাটিল স্টেডিয়ামে প্রস্তুতি সারছিল ২ দলই। সেখানেই দেখা গিয়েছে যে ধোনিকে দেখতে পেয়েই এগিয়ে গিয়েছিলেন বিরাট কোহলি। সেখানেই ধোনিকে অনেকক্ষণ জড়িয়ে ধরেন প্রাক্তন ভারত অধিনায়ক। এর আগেও জাতীয় দলের খেলার সময় ২ জনের বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়েছিল। সােশ্যাল মিডিয়ায় ধোনি-বিরাটের দাদা-ভাইয়ের এই সুন্দর সম্পর্কের নতুন নামকরণও হয়েছে ‘মাহিরাট’। জাতীয় দল থেকে ধোনি অবসর নেওয়ার পর সেই ছবি সেভাবে আর দেখতে পাওয়া যায় না। তবে শুক্রবার ২ জনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। 

 

ধোনি নেতৃত্ব ছাড়তে বিরাট বার্তা

নিজের সোশ্যাল মিডিয়ায় ধোনির সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রাক্তন ভারত অধিনায়ক লিখেছেন, ”হলুদ জার্সিতে এক কিংবদন্তি অধিনায়ক। একটা অধ্যায়, যা সমর্থকেরা কোনওদিনও ভুলবে না।”

সিএসকের হয়ে ক্যাপ্টেন ধোনি

২০০৮ সালে আইপিএলের প্রথম বছর থেকেই চেন্নাইয়ের অধিনায়ক ছিলেন ধোনি। সিএসকে-র অধিনায়ক হিসেবে ধোনির রেকর্ড অসাধারণ। তিনি দলকে চারবার আইপিএল এবং দু’বার চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়েছেন। ধোনির নেতৃত্বে ২০১০-এ প্রথমবার আইপিএল জেতে সিএসকে। এই মরসুমে চ্যাম্পিয়ন্স ট্রফিও জেতে সিএসকে। পরের মরসুমেও আইপিএল জেতেন ধোনিরা। ২০১৪ সালে ফের তাঁরা চ্যাম্পিয়ন্স ট্রফি জেতেন। এরপর অবশ্য ট্রফি জয়ের জন্য কয়েক মরসুম অপেক্ষা করতে হয় চেন্নাইকে। ২০১৮ সালে তৃতীয়বার আইপিএল জেতে সিএসকে। গত মরসুমেও ধোনিরা আইপিএল চ্যাম্পিয়ন হন।

 

 

 



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here